তল্লাশির সময় দুই পুলিশকে কামড় দিয়ে পালানোর চেস্টা মাদক ব্যবসায়ীর

তল্লাশির সময় দুই পুলিশকে কামড় দিয়ে পালানোর চেস্টা মাদক ব্যবসায়ীর

মতিহার বার্তা ডেস্ক : শরীয়তপুরে শিক্ষানবিশ আইনজীবীসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। বুধবার বেলা পৌনে ১২টার দিকে শরীয়তপুর সার্কিট হাউজ সংলগ্ন ধানুকা গ্রামের সুমন খানের বাসা থেকে তাদের আটক করা হয়। তল্লাশিকালে দুই পুলিশ সদস্যকে কামড় দেয় এক মাদক ব্যবসায়ী।

আটকৃতরা হলেন- জেলার ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার চরকুমাইরিয়া গ্রামের মৃত শেখ মো. শহিদুল্লাহর ছেলে শেখ মো. মোর্তেজা আলী (৪২) ও সদর উপজেলার পূর্ব ধানুকা গ্রামের হাজী মো. নুরুল হকের ছেলে মো. শফিউল আলম খান সুমন (৪০) । আটক মোর্তুজা শরীয়তপুর জেলা আইনজীবী সমিতির শিক্ষানবিশ আইনজীবী বলে জানা গেছে।

শরীয়তপুর জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবিরুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শরীয়তপুর সার্কিট হাউজ সংলগ্ন ধানুকা গ্রামের সুমন খানের বাসায় বুধবার বেলা পৌনে ১২টার অভিযান চালায় এসআই আশরাফুলসহ ডিবি পুলিশের একটি দল।

তখন মোর্তজা ও সুমন নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তল্লাশি করে তাদের কাছ থেকে ৩০ পিচ ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। তল্লাশির সময় মোর্তজার কামড়ে ডিবি পুলিশের কনস্টেবল আসিক ও বেলায়েত আহত হন। তারা সদর হাসপাতলে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

ওসি বলেন, আটকরা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছেন। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

মতিহার বার্তা ডট কম  ০১ মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply